ঈশ্বরদীতে পুকুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু

ঈশ্বরদীতে পুকুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু,পাবনার ঈশ্বরদী উপজেলায় পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলা সদরের সারা গোপালপুর- পূর্বপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।মারা যাওয়া তিন শিশু হলো সারা গোপালপুর -পূর্বপাড়া মহল্লার বাচ্চু মণ্ডলের ছেলে জাহিদ হোসেন (১০), পানজু মালোর ছেলে হৃদয় মালো (১০) এবং আকিজল হোসেনের মেয়ে আনিকা খাতুন (১১)। এর মধ্যে জাহিদ মহল্লার বাঘইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণি এবং আনিকা পাশের মাঝদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ত।

 

ঈশ্বরদীতে পুকুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু

 

ঈশ্বরদীতে পুকুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ দুপুরে ওই তিন শিশু গ্রামের রাস্তায় খেলছিল। বেলা দুইটার দিকে তারা তিনজনই ওই মহল্লার একটি পুকুরে গোসল করতে নামে। কিছুক্ষণ পর স্থানীয় লোকজন পুকুরপাড়ে শিশুদের জামাকাপড় পড়ে থাকতে দেখলেও সেখানে শিশুদের দেখা দেখা যাচ্ছিল না। খবর পেয়ে তিন শিশুর প্রতিবেশী ও স্বজনেরা পুকুরে উদ্ধারকাজ শুরু করেন। এ সময় অচেতন অবস্থায়

 

google news
গুগোল নিউজে আমাদের ফলো করুন

 

তাদেরকে পুকুর থেকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা তিনজনকেই মৃত ঘোষণা করেন।ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিন শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশুদের পরিবারের সঙ্গে কথা বলার চেষ্টা চলছে। তাদের কোনো অভিযোগ থাকলে লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

 

ঈশ্বরদীতে পুকুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু

 

আরও পড়ুন:

1 thought on “ঈশ্বরদীতে পুকুরে গোসল করতে গিয়ে তিন শিশুর মৃত্যু”

Leave a Comment